তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার কৃষিবিদ বজলুর শারিরিক ও মানসিক অবস্থার উন্নতি

ভালুকার শিকলবন্ধী কৃষিবিদ বজলুর শারিরিক ও মানসিক অবস্থার উন্নতি
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ভালুকার শিকলবন্ধী কৃষিবিদ বজলুর শারিরিক ও মানসিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। সে এখন নিয়মিত খাবর গ্রহন ও নিদ্রা যাচ্ছেন। জড়তা কাটিয়ে এখন ষ্পষ্ট কথা বলছেন।  দৈনিক সংবাদ ও ভালুকা ডট কমে খবর প্রকাশের পর বজলুর রহমানের ব্যাচমেট বন্ধু অতিরিক্ত উপ-পরিচালক কৃষি সম্প্রসারণ বিভাগ ঢাকা ড. মোঃ শাহ কামাল খান ও তার বন্ধুরা ১ অক্টোবর মঙ্গলবার সকালে প্রাইভেট কার যোগে তাকে ঢাকায় নিয়ে জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউট ও হাসপাতাল (শেরেবাংলা নগর) ভর্তি করান। তিনি কেবিন নং এ-৪ এ চিকিৎসাধীন সাথে রয়েছেন তার ছোট ভাই হারুন মিয়া।

০৭ অক্টোবর সোমবার ড. মোঃ শাহ কামাল খান মোবাইল ফোনে এ প্রতিনিধিকে জানান বজলুর শারিরিক ও মানসিক উন্নতি হয়েছে তার মধ্যে আশার আলো দেখতে পাচ্ছেন। তিনি হাসপাতালে তার রুমে প্রবেশ করে জিজ্ঞেস করেন “ কেমন আছ বজলু ? উত্তরে সে জবাব দিয়েছে “ভাল না, তিনি আঙ্গুর ফল সামনে দিয়ে বললেন এটাকি বজলু ? সে টপ করে উত্তর দিল“ Grapes,। কিছু খাওয়ার পর আর খেতে চাচ্ছিলনা। তিনি অনুরুধ করায় আরও কিছু আঙ্গুর খেলেন। দীর্ঘদিন শিকলবন্ধী অবস্থায় বসে থাকার কারনে পা দু’টো সোজা হয়না। তিনি ও তার ভাই হারুন মিলে পা দু’টো সোজা করার চেষ্টা করেন। হারুনকে ব্যায়াম করানোর কৌশল শিখিয়ে দেন।

এরই মধ্যে বজলুর ব্যাচমেট আতাহার , হারুন, গোলকনাথ, বাদল ও লিটন বজলুকে হাসপাতালে দেখতে যান। তিনি সহ সহযোগিতার হাত বাড়িয়েছেন আতাহার (স্বরাষ্ট্র) টুটুল (বিএডিসি) গোলকনাথ (বিএডিসি) নাজিম (বিএডিসি) মানিক (বাকৃবি) তনু (রাবি) ও তারিক (ডিই)।

বজলুর চিকিৎসার সমন্বয়কারী ড. মোঃ শাহ কামাল খান বাকৃবি ১৯৮৮/৮৯ ব্যাচের পক্ষ হতে সংবাদ ও ভালুকা ডট কম কে আন্তরিক ধ্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই