তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার

নান্দাইলে মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি বৃহস্পতিবার নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত সমাবেশে দূর্নীতি মুক্ত দেশ গঠনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহব্বান জানান। তিনি আরও বলেন দেশ এখন দ্রুত উন্নতির দিকে যাচ্ছে, কিন্তু কিছু কিছু দূর্নীতি-অনিয়মের কারনে দেশের সুনাম নষ্ট হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দূর্নীতি মুক্ত দেশ গঠনে জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন। এই নীতিমালা বাস্তবায়নে আমরা যে যে পর্যায়ে আছি, সেখান থেকেই ভূমিকা রাখতে হবে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে নান্দাইলের সরকারি কর্মকর্তা, রাজনৈতিকবৃন্দ, জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও মিডিয়াকর্মীদের এক মতবিনিময় সভায় তিনি এই আহ্বান জানান। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল।

নান্দাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের সঞ্চালনায় অনু্িষ্ঠত মত বিনিময় সভায় মুক্ত আলোচনায় অংশ গ্রহন করেন মোয়াজ্জেমপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মলয় কুমার মোদক, সাংবাদিক আলম ফরাজী, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান ফকির প্রমুখ।

মতবিনিময় সভার পরে বিভাগীয় কমিশনার চন্ডিপাশা মধ্যপাড়া গ্রাম উন্নয়ন সমিতির উঠান বৈঠকে যোগদান করেন। দিন বদলের স্বপ্ন আমার, আমার বাড়ি আমার খামার শীর্ষক আলোচনায় তিনি মহিলা সদস্যদের ঋণ ও সঞ্চয় নিয়মিত গ্রহন ও পরিশোধ করার আহব্বান জানান। এসময় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, এবি সিদ্দিক খসরু, শামছ-ই-তাবরীজ রায়হান, শামছুজ্জামান বাবুল ও আবু হানিফ সরকার। বিভাগীয় কমিশনার দিনব্যাপী নান্দাইলে বিভিন্ন সরকারী কর্মসূচীতে যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই