তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে অবসরপ্রাপ্ত সৈনিকদের আলোচনা সভা অনুষ্ঠিত

রাণীনগরে সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিকদের আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক কল্যান সংস্থার কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক কল্যান সংস্থার উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার স্থানীয় মাদার কেয়ার স্কুল প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা ওয়ারেন্ট অফিসার (অব:) মো: আজিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, নির্বাহী কর্মকর্তা আল মামুন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান বেদারুল ইসলাম মুকুল প্রমুখ।

আলোচনা সভা শেষে মো: আজিজুর রহমানকে সভাপতি ও চয়েন উদ্দিন সরকারকে সম্পাদক করে ৬৫ সদস্য বিশিষ্ট রাণীনগর অবসর প্রাপ্ত সৈনিক কল্যান সংস্থার কমিটি গঠন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই