তারিখ : ০৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ

বীর মুক্তিযোদ্বা গৌরাঙ্গ রায় আর নেই
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ত্রিশাল উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি  বীর মুক্তিযোদ্বা গৌরাঙ্গ চন্দ্র রায়(৬৮) বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পরলোক গমন করেন।বৃহস্প্রতিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ডঅব অনার শেষে কেন্দ্রীয় শশ্মানঘাটে তার শেষ কৃর্ত সম্পন্ন হয়। তার মৃত্যুতে জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওলানা  রুহুল আমীন মাদানী ও ত্রিশাল পৌরসভার মেয়র এবি এম আনিছুজ্জামান গভীর শোক ও সমবেদনা জানান।

জহিরুল ইসলাম নাহিদ
ময়মনসিংহের ত্রিশাল নজরুল ডিগ্রী কলেজের মেধাবী শিক্ষার্থী জহিরুল ইসলাম  নাহিদ (১৯)বহুদিন যাবৎ কিডনী রোগে আক্রান্ত হয়ে বৃহস্প্রতিবার ভোরে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না ল্লিাহি....রাজিউন। মরহুমের জানাযার নামাজ বৃহস্প্রতিবার বাদ আসর কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই