তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মোবাইল দোকানে চুরি

ভালুকায় মোবাইল দোকানে চুরি
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ভালুকায় ইকরা টেলিকম নামে একটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ইকরা টেলিকম থেকে মোবাইল ফোন, এমবি কার্ড ও নগদ অর্থসহ আনুমানিক প্রায় এক লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সোমবার (১৮ নভেম্বর) রাত সোয়া ৭টার দিকে ভালুকা উপজেলা পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডে গফরগাঁও রোডে মেজর ভিটা এলাকায় এ ঘটনা ঘটে।

দোকানের মালিক রব্বানী জানান, ভালুকা উপজেলার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে গফরগাঁও রোডে এলাকায় দীর্ঘদিন ধরে আমি ব্যবসা করে আসছি। প্রতিদিনের মতো সোমবার রাত ৭টার দিকে আমি দোকানে এক শাটার বন্ধ করে নামাজ পড়তে যায়। পরে এসে দোকানের শাটার খুলে দেখি ভেতরে দরোজার তালা ভাঙ্গা। পরে দোকানের ভেতরে ঢুকে দেখে সকল কিছু তছনছ করেছে। দোকান থেকে মোবাইল ফোন, এমবি কার্ড ও নগদ অর্থসহ আনুমানিক প্রায় ১ লাখ টাকার মালামাল চুরি হয়েছে । এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি অভিযোগ করবেন বলেও জানান তিনি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই