তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল বাজারে ভ্রাম্যমান আদালত

ত্রিশাল বাজারে ভ্রাম্যমান আদালত
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
সারা দেশের ন্যায় পেয়াজের দাম বৃদ্ধিতে  ময়মনসিংহের ত্রিশালে পেয়াজ চরা দামে বিক্রি করে অসাধু ব্যবসায়ীরা মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। দুর্ভোগের স্বীকার  হচ্ছে সাধারন জনগন। পেয়াজ ও লবনের  বাজার স্থিতিশীল রাখার জন্যে সোমবার  সন্ধায়  পৌর শহরে  ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন  উপজেলা নির্বাহি কর্মকর্তা ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল জাকির ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ এরশাদ উদ্দিন।

নির্বাহি ম্যাজিষ্ট্রেট এরশাদ উদ্দিন  জানান, বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ২২০টাকা কেজির পেয়াজ ৯০টাকা দামে এখন বিক্রি করবে পেয়াজ ব্যবসায়ীরা। যদি কোন দোকানদার অধিক মুল্যে পেয়াজ বিক্রি করে তাদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সোমবার বিকেলে লবন সংকটের গুজবে  লবন প্রতি কেজি ১৫টাকা বেশি ধরে বিক্রি করে মুদির দোকানীরা। লবন সংকটের খবরে লবন বিক্রির হিরিক  পড়ে মোদির দোকান গুলোতে। বেশী দামে লবন বিক্রির দায়ে আতিক ট্রেডার্সের মালিককে ভ্রাম্যমান আদালত ১০ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল জাকির বলেন লবন সংকট বিষয়টি গুজব । লবনের কোন সংকট নেই। যারা বেশী দামে লবন বিক্রি বা মজুদ রাখবে তাদের বিরোদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই