তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ৭হাজার কেজি লবণ জব্দঃ ৪জন আটক

ত্রিশালে ৭হাজার কেজি লবণ জব্দঃ ৪জন আটক
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
সারা দেশে লবণ সংকটের খবরে অসাধু মজুদধারীরা অধিক মুনাফার জন্য লবণ মজুদ করার অপরাধে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ত্রিশালে অভিযান চালিয়ে ৭হাজার কেজি লবণ জব্দ করেছে ডিবি পুলিশ। এঘটনায় ৪ব্যক্তিকে  আটক করা হয়েছে।

জানাযায় ,বুধবার উপজেলার ধলা বাজারের প্রবাসি মজিবুর রহমানের বাড়ীতে  গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ ডিভি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দের নেতৃত্বে অভিযান চালিয়ে লবনের কৃত্তিম সংকট তৈরী করার অপরাধে  মজুদ থাকা ৭হাজার কেজি লবণ জব্দ করে ৪ ব্যক্তিকে আটক করেন। আটককৃতরা হলেন শফিকুল ইসলাম,পারভেজ উদ্দিন,সালেখ মিয়া,হ্রদয় ইসলাম ।

ময়মনসিংহ ডিভি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ জানান,দেশে লবণের দাম বেড়েছে এ গুজবকে কাজে লাগিয়ে একটি চক্র অতিরিক্ত মুনাফার জন্য বাড়ীতে লবণ মজুদ রাখে।এ সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ৭হাজার কেজি লবণ জব্দকরে মজুদধারি ৪ব্যক্তিকে আটক করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই