তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিলের দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
ত্রিশাল উপজেলার প্রবীন আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্বা কমান্ডের  সাবেক তথ্য কমান্ডার, অবসরপ্রাপ্ত জুনিয়র কমান্ড অফিসার  জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি সজীব আহমেদের শশুর সুবেদার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. ইব্রাহিম খলিল (৭৮) বুধবার সন্ধ্যায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃস্পতিবার বাদ জোহর ত্রিশাল উপজেলার ছলিমপুর মধ্যপাড়ায় নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যদায় জানাজা সম্পন্ন করে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।মৃত্যুকালে  তিনি স্ত্রী, ৩ ছেলে, ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুতে  ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার,পৌর মেয়র এবি এম আনিছুজ্জামান, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব গভীর শোক ও সমবেদনা জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই