তারিখ : ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

আরিফ সভাপতি, অভি সম্পাদক,মান্নান যুগ্ম সম্পাদক
কালিয়াকৈরে উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্র্ষিক নির্বাচন সোমবার ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে দৈনিক ইত্তেফাক সংবাদদাতা আরিফ হোসেন খোকনকে সভাপতি ও  আমার দেশ পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধি আব্দুল আলীম অভিকে সাধারণ সম্পাদক  করে ১৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি নির্বাচিত করা হয় ।

উপজেলা প্রেসক্লাবের নির্বাচনী উৎসবের শুরুতে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে একটি র্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে প্রেসক্লাব কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালি শেষে প্রতিষ্ঠানের কার্যালয়ে  উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়  বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইসতিয়াক আহম্মেদ,কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) সানোয়ার জাহান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান  অধ্যাপিকা জায়েদা নাসরিন,কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম তুষার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলীম অভি  প্রমূখ।

নির্বাচনে আগামী ৩ বছরের জন্য আরিফ হোসেন খোকন কে সভাপতি ও  আব্দুল আলীম অভিকে সাধারন সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিঠি গঠন করা হয়। কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন হান্নান (ভোরের পাতা),সহ-সভাপতি মোঃ ইউনুস আলী (দিনকাল), সহ-সভাপতি আমিনুল ইসলাম (দৈনিক বর্তমান/বাংলাভুমি), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান (ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান আজিজ (মাইটিভি/ভোরের ডাক), অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন (৭১ বাংলাটিভি/বাংলাদেশের খবর), তথ্য ও গবেষনা সম্পাদক নাজমুল হাসান (মানবজমিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান (মুক্ত বলাকা), দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম(প্রভাতী খবর/নতুন সময় টিভি), সাংস্কৃতিক সম্পাদক খোরশেদ আলম (প্রতিদিনের সংবাদ/টি১চ্যানেল) ধর্ম সম্পাদক সোহেল মিয়া  (দেশকাল), সাহিত্য সম্পাদক এইচ.এম সৌরভ (করতোয়া),সমাজকল্যান সম্পাদক আজহারুল ইসলাম লিখন (ঐক্যবানী), মানব সম্পদ সম্পাদক জাহাঙ্গীর আলম শরীফ (ঢাকার ডাক),নির্বাহী সদস্য মোহাম্মদ আফজাল হোসেন  (জেষ্ঠ্য প্রতিবেদক মুভি বাংলা) ও আর.টিভির সাবেক রিপোর্টার রবিউল ইসলাম সুমন । শেষে উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন প্রেসক্লাবের সদস্যদের শপথবাক্য পাঠ করান।#





 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই