তারিখ : ২২ জানুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে এমপি ধনু

ভালুকায় ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে এমপি ধনু
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ বাড়ী ছাড়া থাকবেনা, শেখ হাসিনা সুস্থ থাকলে আমরা সুস্থ থাকব। ৮ডিসেম্বর রোববার বিকেলে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে উপজেলা প্রশাসনের আয়োজনে,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ব্যবস্থাপনায় দুঃস্থ নারী-পুরুষ, অসহায় পরিবার ও বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ কালে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এসব কথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১১৩ জন দুস্থ পুরুষ ও নারীর মাঝে দুই বান্ডিল করে টিন ও ঘর তোলার জন্য ৩ হাজার টাকা করে আর্থিক সহায়তায় চেক ও ১০টি প্রতিষ্ঠানের মাঝেও টিন ও চেক বিতরণ করা হয়েছে।

ওই টিন ও চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ,ডাকাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম সহ মুক্তিযোদ্ধা ও আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই