তারিখ : ২৮ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে মহিলা কলেজে এমপিকে সংবর্ধণা ও নবীণ বরণ

সখীপুরে আবাসিক মহিলা কলেজে এমপিকে সংবর্ধণা ও নবীণ বরণ
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
টাঙ্গাইলের সখীপুরে আবাসিক মহিলা অনার্স কলেজে স্থানীয় এমপিকে সংবর্ধণা ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংবর্ধীয় অতিথি স্থানীয় সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক-ই-রাসেল’র সভাপতিত্বে অন্যদের মধ্যে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ তদন্ত) আহাদুজ্জামান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, পৌর মেয়র আবু হানিফ আজাদ, ওসি আমির হোসেন প্রমুখ বক্তব্য দেন।

এ উপলক্ষে শিক্ষার্থী ও বাংলাদেশ রেডিও টেলিভিশনের শিল্পীবৃন্দের অংশ গ্রহণের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই