তারিখ : ১৫ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শার্শায় তিন দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

যশোরর শার্শায় তিন দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
“জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি” এই শ্লোগানকে সামনে নিয়ে যশোরের শার্শায় উপজেলা প্রশাসনের আয়োজনে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০১৯ এর উদ্ভোধন করা হয়েছে।

বুধবার বেলা ১২টার সময় এক বর্ণাঢ্য র‌্যালী শেষে ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে এই মেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি। উদ্বোধন শেষে উপজেলা শিল্পকলা একাডেমী মঞ্চে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, শার্শা থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌসসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল। উক্ত মেলায় ২৫টি স্টল নিয়ে তিন স্তরের ব্যক্তি প্রতিষ্ঠান মেলায় নিজেদের তৈরী বিভিন্ন প্রদর্শনী তুলে ধরেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই