তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জয়যাত্রা টেলিভিশনের অফিস উদ্বোধন

নান্দাইলে জয়যাত্রা টেলিভিশনের অফিস উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৫ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় স্যাটেলাইট জয়যাত্রা টেলিভিশনের আঞ্চলিক কার্যালয় বুধবার (২৫ ডিসেম্বর) উপজেলা সদর নতুন বাজারে যৌথভাবে ফিতা কেটে ও কবুতর উড়িয়ে উদ্বোধন করেন নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারপার্সন সিআইপি সিস্টার হেলেনা জাহাঙ্গীর।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে আলোচনা সভায় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারপার্সন সিআইপি সিস্টার হেলেনা জাহাঙ্গীর উদ্বোধক হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভুইয়া, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক বাবুল, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী বক্তব্য রাখেন।

জয়যাত্রা টেলিভিশনের নান্দাইল প্রতিনিধি মো. আবুল খায়ের হিমেলের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার জয়যাত্রা টেলিভিশনের সকল প্রতিনিধি সহ সুধীজন ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি আনোয়ারুল আবেদীন তার নির্বাচনী এলাকায় জয়যাত্রা টেলিভিশনের অফিস চালু করায় টেলিভিশন কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই