তারিখ : ২৮ মার্চ ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

রাণীনগর উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন,তন্ময় সভাপতি মালেক সম্পাদক
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার পশ্চিমবালুভরা কেজি স্কুল প্রাঙ্গনে আগামী এক বছরের জন্য তন্ময় ভৌমিককে সভাপতি, আব্দুল মালেককে সাধারন সম্পদক ও মনোরঞ্জন চন্দ্রকে সাংগঠনিক সম্পাদক করে ১৫সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

এদিন সকালে প্রেস ক্লাবের সাবেক সভাপতি ছানোয়ার জাহান আল মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় সর্ব সম্মতিক্রমে এই সতুন কমিটি ঘোষনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি আব্দুল খালেক, আখেরুজ্জামান উজ্জ্বল, আলহাজ্ব গোলাম মোস্তফা, যুগ্ম সাধারন সম্পাদক তানভীর আহমেদ, কোষাধ্যক বুলেট হোসেন, প্রচার সম্পাদক সাইদুল ইসলাম, কার্যকরী সদস্য আওরঙ্গজেব হোসেন (রাব্বী), আব্দুর রহমান রাজু, ফরহাদ হোসেনসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই