তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

তজুমদ্দিনে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনে উপজেলা বিচ্ছিন্ন চরাঞ্চলের শীতার্থ ১ হাজার ৩শত ৫০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসকের তহবিল ও উপজেলা পরিষদের ত্রাণ তহবিল থেকে এ কম্বল বিতরণ করা হয়।

শনিবার দিনভর ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের পক্ষ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল বিচ্ছিন্ন চর জহির উদ্দিনের, শাজাহান বাজার, নতুন বাজার, বরিশালখাল, হুজুরের খাল, চর  শাওনসহ চরের বিভিন্ন এলাকায় বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, ফাতেমা বেগম সাজু, উপজেলা আ’লীগ সহ-সভাপতি নাজিম উদ্দিন বাবুল প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল জানান, আমাদের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের পক্ষ থেকে চরের গরীব, অসহায় মানুষের মাঝে জেলা প্রশাসকের তহবিল থেকে ৫শত ও উপজেলা পরিষদের ত্রাণ তহবিল থেকে ৮শত ৫০ খানা কম্বল বিতরণ করি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই