তারিখ : ০৪ জুলাই ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ত্রিশালে ফিসারী থেকে মাছ লুটের অভিযোগ

ত্রিশালে ফিসারী থেকে ১২ লাখ টাকার মাছ লুটের অভিযোগ
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ময়মনসিংহের ত্রিশালে ধানীখোলা ইউনিয়নের লটিয়ারপাড় গ্রামে দুটি ফিসারি থেকে পাঙ্গাস ও শিংসহ বিভিন্ন প্রজাতির প্রায় ১২ লাখ টাকা মূল্যের মাছ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে জমিদাতার বিরুদ্ধে। ওই ঘটনায় শফিকুল ইসলাম বাদী হয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ধানীখোলা ইউনিয়নের লটিয়ারপাড় গ্রামের হেলাল উদ্দিনের কাছ থেকে ২০ কাঠা জমি ফিসারির জন্য লিজ নেন একই গ্রামের সুরুজ আলী। পরে পুকুর খনন করে তিন বছর ধরে ওই ফিসারিতে বিভিন্ন প্রজাতির মাছ চাষ শুরু করেন। চুক্তির তিন বছরের মেয়াদ শেষ হওয়ার পর পূনরায় গত ১১ নভেম্বর পাঁচ বছরের জন্য লিজ নেন সুরুজ আলী। নতুন চুক্তির পর অদৃশ্য কারনে হটাৎ জমির মালিক হেলাল উদ্দিনের মত পাল্টে যায়। এতে বিরোধ সৃষ্টি হয় দুপক্ষের মধ্যে। ফিসারির মালিক সুরুজ আলী ব্যবসায়িক কাজে ঢাকায় অবস্থান করার সুযোগে ২১ জানুয়ারি মঙ্গলবার দিন দুপুরে হেলাল উদ্দিন ওরফে গেদু মিয়া তার লোকজন নিয়ে ফিসারির দুটি পুকুরে জাল ফেলে জোরপুর্বক প্রায় ১২ লাখ টাকার মাছ উঠিয়ে নিয়ে যায়। ওই ঘটনায় সুরুজ আলীর ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে বুধবার ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শফিকুল ইসলাম জানান, জোরপূর্বক মাছ নিয়ে যাওয়ার সময় আমি বাঁধা দিলে আমাকে প্রাণনাশের হুমকি দেয় হেলাল উদ্দিন ও তার লোকজন। এঘটনায় ত্রিশাল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  
এব্যাপারে জমির মালিক হেলাল উদ্দিনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ফোনে এবিষয়ে কোন কথা আমি বলবো না, সাক্ষাতে কথা হবে।#

 




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই