তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে বখাটের কারাদন্ড

নান্দাইলে স্কুলছাত্রীকে উত্যক্ত করার অপরাধে বখাটের ৩ মাসের কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে এক স্কুলছাত্রীকে রাস্তায় উত্যক্ত করার অপরাধে আশরাফুর রহমান শুভ (১৮) তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন এ সাজা প্রদান করেন। বখাটে শুভ উপজেলার আঁচারগাও ইউনিয়নের ধরগাঁও গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে।

স্থানীয় সুত্র জানায়, ঘটনার শিকার স্কুল ছাত্রীর বাড়ি নান্দাইল উপজেলার পূর্বাঞ্চলে। গ্রামের পাশেই কেন্দুয়া উপজেলার একটি বিদ্যালয় থেকে সে এবার এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করবে। স্কুল ছাত্রী শনিবার বিকেলে ওষুধ কিনতে বাড়ির পাশেই নান্দাইল শাইরধরা বাজারে যাচ্ছিল বোনকে নিয়ে। এ সময় মোটর সাইকেলে করে সেখানে পৌছে পথরোধ করে শুভ। ভয়ে স্কুলছাত্রী তার বোনকে নিয়ে দৌড় দেয়। এক পর্যায়ে বখাটে শুভ তার পিছু নিয়ে ফের পথ আটকায়। প্রেম নিবেদনে  স্কুলছাত্রী সাড়া না দেওয়ায়  ক্ষিপ্ত হয়ে ছাত্রীর হাত ধরে টানা হেঁচড়া শুরু করে শুভ। মোটর সাইকেলে উঠানোর চেষ্টা করলে স্কুল ছাত্রী  ডাক চিৎকার শুরু করে। তখন আশপাশের লোকজন বখাটেকে ধরে পুলিশকে খবর দেন।

পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছার পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার যান। সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে শুভকে সাজা দেয়া হয়। নান্দাইল থানার ওসি মনসুর আহাম্মদ জানান, সাজা প্রাপ্ত বখাটেকে শনিবার রাতে  কারাগারে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই