তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভারতে কারাভোগের পর বেনাপোল দিয়ে দেশে ফিরল ৮ যুবক

ভারতে ৪ বছর কারাভোগের পর বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরল ৮ বাংলাদেশি যুবক
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
অবৈধ পথে ভারতে পাচার হওয়া ৮ বাংলাদেশি যুবক ৪ বছর কারাভোগের পর দেশে ফিরেছে। সোমবার (১৭ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৫টায় বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করে।

ফেরত আসারা হলেন, নোয়াখালী জেলার আব্দুল সাত্তারের ছেলে ফজলুর রহমান (২৬), আকবরের ছেলে ইমরান (৩০), হানিফের ছেলে আক্তার হোসেন (২৮), জাফর আহমেদের ছেলে আজাদ হোসেন (২৫), আহাম্মেদ শেখের ছেলে নাছির উদ্দিন (৩৩), চাঁদপুর জেলার আব্দুর রাজ্জাকের ছেলে কামরুল ইসলাম (২৭), লক্ষীপুর জেলার আমির হোসেনের ছেলে রুবেল হোসেন (২৭), ফেনি জেলার শামছুল হকের ছেলে দুলাল হোসেন (৩৫)।

বেনাপোল ইমিগ্রেশন ওসি মহসিন  হোসেন (তদন্ত) বলেন, ভাল কাজের আশায় দালালের খপ্পরে পড়ে ৪ বছর আগে তারা ভারতে পাড়ি জমায়। সেখানে তারা দিল্লিতে কাজ করার সময় সেদেশের পুলিশের কাছে আটক হয়। এরপর তারা ভারতের দিল্লির একটি জেল খানায় ৪ বছর আটক ছিল। পরে দুই দেশের স্বরাষ্ট্র মন্ত্রানালয় চিঠি চালাচালির এক পর্যায়ে তাদের বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরত পাঠায়। ফেরত আসাদের আনুষ্টানিকতা শেষ করে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার এএসআই আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, থানার আনুষ্ঠানিকতা শেষে তাদের নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই