তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মন্ত্রিসভায় হজ প্যাকেজ ২০২০ এর খসড়া অনুমোদন

মন্ত্রিসভায় হজ প্যাকেজ ২০২০ এর খসড়া অনুমোদন
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
মন্ত্রিসভা আসন্ন মৌসুমের জন্য হজ প্যাকেজ ২০২০ এর খসড়া অনুমোদন দিয়েছে। আজ সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠকে হজ প্যাকেজ অনুমোদন দেয়া হয়।প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈঠকে সভাপতিত্ব করেন। বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে এ অনুমোদনের কথা জানান। এর আগে প্রথম তিন ধরনের প্যাকেজ প্রস্তাব করেছে ধর্ম মন্ত্রণালয়।

প্রস্তাবিত হজ প্যাকেজ-১-এ ব্যয় ধরা হয়েছে ৪ লাখ ২৫ হাজার টাকা, যা গত বছর ছিল ৪ লাখ ১৮ হাজার ৫০০ টাকা। প্যাকেজ-২-এ ৩ লাখ ৬০ হাজার টাকা, গত বছর ছিল ৩ লাখ ৪৪ হাজার টাকা। আর নতুন প্যাকেজ-৩-এর ব্যয় ধরা হয়েছে ৩ লাখ ১৫ হাজার টাকা। এ বছর মোট  ১ লাখ ৩৭ হাজার ১৯৮ জন হজযাত্রী তাদের নাম নিবন্ধন করেছেন। এরমধ্যে সরকারিভাবে হজ পালন করতে যাবেন ১৭ হাজার ১৯৮ জন।বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও সৌদি এয়ারলাইন্সের মাধ্যমে হজযাত্রী পরিবহন করা হবে। তবে আরেকটি কোম্পানিকেও  যুক্ত করার চিন্তা করা হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই