তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ হাসপাতালে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে যুবক ভর্তি

নওগাঁ হাসপাতালে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে এক যুবক ভর্তি
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে নওগাঁয় সদর হাসপাতালে মেহেদী হাসান (২৭) নামে এক সিঙ্গাপুর ফেরত যুবককে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যা আনুঃ ৭টায় চিকিৎসকরা জ্বরের কারণ অনুসন্ধানে তাকে তাকে বিশেষ বিভাগে ভর্তি করেছে।

মেহেদি নওগাঁ জেলার নিয়াামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের পাতলা পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে।সম্প্রতি সিঙ্গাপুর থেকে দেশে ফিরে হঠাৎ জ্বরে আক্রান্ত হয় মেহেদী। এতে পরিবারের সদস্যদের মাঝে সন্দেহ দেখা দিলে চিকিৎস্যার জন্য তাকে হাসপাতালে নিয়ে আসে।

নওগাঁ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার মনির আলী আকন্দ এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সিঙ্গাপুর থেকে এসে হঠাৎ মেহেদী জ্বরে আক্রান্ত হয়। এসময় তার পরিবার তাকে সন্দেহ জনকভাবে হাসপাতালে নিয়ে আসলে বিশেষ ইউনিটে ভর্তি করা হয়। তবে মেহেদী ভাইরাসে আক্রান্ত কিনা সেটি নিশ্চিত নয়। বিষয়টি ঢাকাতে জানানো হয়েছে বলেও জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই