তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে একদিনে দুই বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও

সখীপুরে একদিনে দুই বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও
[ভালুকা ডট কম : ১৪ মার্চ]
টাঙ্গাইলের সখীপুর উপজেলায় একদিনে দুই বাল্যবিয়ে বন্ধ করা হয়েছে। শুক্রবার দিনব্যাপি উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে বাল্যবিয়ে বন্ধ করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমাউল হুসনা লিজা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময়  বাল্যবিয়ের দায়ে দুই অভিভাবককেও  জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত ।

জানা যায়, বাল্যবিয়ের আয়োজন চলছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার  প্রতীমা বংকী গ্রামের আলী হোসেনের মেয়ে লিজা, বড়চওনা গায়েন মোড় গ্রামের খালেক মিয়ার মেয়ে আখি আক্তারের বাল্য বিয়ে বন্ধ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা জানান, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে ওইসব এলাকায় বাল্যবিয়ে বন্ধ করার জন্য অভিযান পরিচালনা করা হয়। এসময় বাল্যবিয়ের আয়োজন করায় লিজার মামা আ. লতিফকে ১০ হাজার ও মনির মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে অভিভাবকরা মেয়েদের বিয়ের বয়স না হওয়া পর্যন্ত বিয়ে না দেয়ার শর্তে মুচলেকা দিলে তাদের ছেড়ে দেয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই