তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রলীগ সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ সভাপতি মামুন
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
শনিবার ভালুকা পৌর এলাকার বিভিন্ন অলিগলিতে খেটে খাওয়া মানুষের হাতে চাল,ডাল, আলু ও দুটি করে সাবান সহ খাদ্য সামগ্রী তুলে দিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মুনিরুজ্জামান মামুন।

এ সময় তিনি বাহিরে কর্মরত খেটে খাওয়া মানুষদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস হতে মুক্ত থাকার জন্য সকলকে বাড়ীতে অবস্থান করতে হবে, মুখে মাক্স লাগানো সাবান দিয়ে হাত ধোয়া বিশেষ প্রয়োজন ছাড়া বাহিরে আসা থেকে বিরত থাকা ও সরকার ঘোষিত সকল নিয়ম মেনে চলার পরামর্শ দেন।

মহামারি করোনা প্রভাবে গত কয়েকদিন যাবৎ দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান অফিস যানবাহন বন্ধ থাকার কারনে বিপাকে পরেছেন খেটে খাওয়া দিন মজুর শ্রেণীর মানুষ। ছেলে মেয়েদের মুখে দু’মুঠো অন্ন তুলে দিতে করোনা আতংককে বুকে চেপে পুলিশের তাড়া উপেক্ষা করে অনেক শ্রমিককে ভালুকায় দিন হাজিরায় মাটি কাটা মুট বওয়া ইত্যাদি কাজ করতে দেখা যায়।

যানবাহন শুন্য রাস্তায় রুটি রুজির জন্য অনেকে রিক্সা ও ভ্যান নিয়ে রাস্তায় নামতে দেখা যায়। মাঝে মধ্যে প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর তাড়া খেয়ে পিছু হটতে বাধ্য হয় তারা আবার ফিরে আসে। দেশের এই দুর্যোগ মুহূর্তে যখন সবাই নিরাপদ থাকতে ঘরে অবস্থান করছে তখন ওইসব মানুষরা বেঁচে থাকার লড়াইয়ে সব কিছু উপেক্ষা করে মাটির টুরকি মাথায় নিচ্ছে।

এসব মানুষদের ঘরমুখো করতে সরকারের পাশাপাশি রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ সমাজের বিত্তবানরা মানবতার হাত বাড়াতে এগিয়ে আসবেন এটাই সকলের কাম্য। অপরদিকে করোনা ভাইরাস হতে সকলকে মুক্ত রাখতে হোম কোয়ারেইন্টাইনে থাকার লক্ষে উপজেলা প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর পক্ষ হতে প্রচার প্রচারনা সহ নানা উদ্যোগ সারা উপজেলায় অব্যাহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই