তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে কোয়ারেন্টাইনে থাকা চার ব্যক্তির নমুনা পরীক্ষা

সখীপুরে কোয়ারেন্টাইনে থাকা আ‌রো চার ব্যক্তির নমুনা পরীক্ষা
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে কোয়ারেন্টাইনে থাকা আ‌রো চার ব্যক্তির নমুনা পরীক্ষা ক‌রে তা‌দের দে‌হে করোনা ভাইরাস পাওয়া যায়‌নি। আজ বুধবার বি‌কালে সখীপুর উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহিনুর আলম এই তথ্য নিশ্চিত করেন।

গত ৫ এপ্রিল প্রা‌তিষ্ঠা‌নিক কোয়ারেন্টাইনে থাকা শি‌রিনা, কো‌হিনুর এবং হোম কোয়া‌রেন্টা‌নে থাকা রেজাউল ও হুনুফা আক্তার না‌মের চার ব্যক্তির নমুনা আইইডিসিআর -এ পরীক্ষা করার জন্য পাঠানো হয়। ওই পরীক্ষার রিপোর্ট আজ বুধবার সকালে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে পৌঁ‌ছে। এতে ওই চার ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত নন বলে জানানো হয়।

উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহিনুর আলম ব‌লেন, এর আ‌গেও দুইজ‌নের রি‌পোর্ট নে‌গে‌টিভ এ‌সে‌ছিল। আজ আ‌রো চার জনের  করোনা টে‌স্টের রি‌পোর্ট এ‌সে‌ছে। তা‌দের রি‌পোর্টও নে‌গে‌টিভ আস‌লো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই