তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আবারো সরকারি চাল উদ্ধার,আটক-১

রাণীনগরে আবারো সরকারি চাল উদ্ধার,আটক-১
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে সপ্তাহের ব্যবধানে আবারো ১০টাকা কেজির ৯বস্তা সরকারি চাল উদ্ধারসহ ১জনকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, সরকারের নির্দেশে বুধবার থেকে করোনা ভাইরাস প্রতিরোধে রাণীনগরে ১০টাকা কেজি দরে হতদরিদ্র ও অসহায়দের মাঝে চাল বিক্রি শুরু করা হয়। এদিকে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার একডালা ইউনিয়নের জলকৈ গ্রামের আমজাদ হোসেনের ছেলে শাহীনের বাড়ি থেকে ৯বস্তা চাল উদ্ধার করে থানা পুলিশ। এই ঘটনায় শাহীন (৩২) কে আটক করেছে থানা পুলিশ।

রাণীনগর থানার এএসআই হাফিজুল ইসলাম জানান নির্বাহী কর্মকর্তা স্যারের নির্দেশনা মোতাবেক এই চাল উদ্ধারসহ একজনকে আটক করা হয়েছে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন আটক শাহীনকে মামলার প্রেক্ষিতে আদালতে সোর্পদ করা হয়েছে।

নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামে অভিযান চালিয়ে সরকারী চাল উদ্ধার করা হয়েছে। এছাড়াও অভিযুক্ত শাহীনের বিরুদ্ধে সংশ্লিষ্ট দপ্তরের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও ওই চালগুলো জব্দ করে একডালা ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই