তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় যুবদলের উদ্যোগে খাদ্য সামগ্রি বিতরণ

নওগাঁয় যুবদলের উদ্যোগে খাদ্য সামগ্রি বিতরণ
[ভালুকা ডট কম : ০৬ মে]
‘এখনই সময় মানুষ মানুষের পাশে দাঁড়ানো’। এই স্লোগানকে সামনে রেখে নওগাঁয় করোনাভাইরাসে অসহায় হয়ে পড়া নিন্মবৃত্ত ও মধ্যবৃত্তদের মাঝে খাদ্য সামগ্রি দেয়া হয়েছে। বুধবার বিকেলে জেলা যুবদলের উদ্যোগে শহরের বাঁঙ্গাবাড়ীয়া নতুন পাড়ায় ২৫০ টি পরিবারকে এ খাদ্য সামগ্রি দেয়া হয়। এতে উদ্বোধন করেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল আলম গোল্ডেন।

মরণঘাতী এ ভাইরাস থেকে রক্ষা পেতে এখনো মানুষ ঘরবন্দি হয়ে আছে। দীর্ঘ প্রায় একমাস লকডাউনের পর কিছুটা শিতিলতা আনা হয়েছে। প্রশাসন ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে করোনা মোকাবিলায় সচেতনতামুলক লিফলেট ও প্রচার-প্রচারণা করা হচ্ছে। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তি উদ্যোগে অসহায়দের ত্রান দিয়ে সহযোগীতা করা হচ্ছে।

এসম উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ হায়দার টিপু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কবির আলম লিটন, ডিগ্রীর মোড় সমাজ উন্নয়ন সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মুকিদ (খুশি) , ছাত্র দলের যুগ্ম সম্পাদক রায়হান, ছাত্রদলের নাফিজ, সাগর, সাদিক, মুহিদ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই