তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে বৃদ্ধ খুন,গ্রেফতার-৬

গফরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে বৃদ্ধ খুন,গ্রেফতার-৬
[ভালুকা ডট কম : ১৩ মে]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আসাদ্দুল্লাহ শেখ কাঞ্চন (৬৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছে।ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার পাগলা থানাধীন উত্তর লামকাইন গ্রামে।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী জানান,হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এলাকায় অভিযান চালিয়ে নারী পুরুষসহ ৬জন গ্রেফতার করা হয়েছে।এবং হত্যায় ব্যবহৃত রক্তমাখা ভল্লম উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরাহলো নয়ন(৪৫),কাদির(৫৫),ফাতেমা(৪৮),কাজল(৫০),রুনা(৪২)ও উজ্জল(২৫)।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের উত্তর লামকাইন গ্রামে নিহত আসাদুল্লাহ শেখ কাঞ্চনের সঙ্গে প্রতিবেশী আব্দুল বারিকের ছেলে নয়ন,কাদির,কাজল ও উজ্জলের সঙ্গে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল।বুধবার দুপুরের বিরোধপূর্ণ জমিতে প্রতিপক্ষ নয়ন,কাদির,কাজল ও উজ্জল ধান কাটতে গেলে আসাদুল্লাহ শেখ কাঞ্চন তাতে বাধা দেয়।এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির হয়।এক পর্যায়ে প্রতিপক্ষরা আসাদুল্লাহ শেখ কাঞ্চনকে ভল্লম দিয়ে কুপিয়ে হত্যা করে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই