তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নির্মাণাধীন ছাদ ধ্বসে ৬ শ্রমিক আহত

ভালুকায় নির্মাণাধীন ছাদ ধ্বসে ৬ শ্রমিক আহত  
[ভালুকা ডট কম : ২১ মে]
ভালুকায় নির্মাণাধীন ছাদ ধ্বসে কমপক্ষে ৬জন শ্রমিক আহত হয়েছেন। আহতদের মাঝে তিন জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মুক্তাগাছার মো, মতি মিয়া, মো রুহুল আমীন ও ভালুকার ভরাডোবা গ্রামের তাহিনূল ইসলাম। তারা প্রত্যেকেই নির্মাণ শ্রমিক বলে জানা গেছে। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য তিন জনের পরিচয় পাওয়া যায়নি।

বৃহষ্পতিবার (২১ মে) বিকেল ৪টার দিকে ভালুকা পৌর সভার ৭ নম্বর ওয়ার্ডের খারুয়ালী এলাকায় নির্মাণাধীন গ্লোরী টেক্সটাইল মিলে ওই দুর্ঘটনাটি ঘটনাটি ঘটে।ভালুকা ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, ঘটনার সময় নির্মাণ শ্রমিকেরা নির্মাণাধীন ওই টেক্সচাইল মিলের গাড়ি বারান্দার ছাদ ঢালাইলের কাজ করছিলেন। একপর্যায়ে নির্মাণাধীন ওই ছাদটি হঠাৎ করে ধ্বসে পড়ে। এতে চাপাপড়ে কয়েকজন শ্রমিক আহত হন। পরে, তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল্যাহ আল মামুন জানান, ভালুকা পৌসভার খারুয়াালী এলাকায় নির্মাণাধীন মিলের গাড়ি বারান্দার নির্মাণাধীন ছাদ ধ্বসে ৬জন শমিক আহত হয়েছে। তাদের মাঝে তিন জনের পরিচয় পাওয়া গেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই