তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বেচ্ছা সেবি সংগঠনের কর্মীদের ওপরে সন্ত্রাসীদের হামলা

ভালুকায় স্বেচ্ছা সেবি সংগঠনের কর্মীদের ওপরে সন্ত্রাসীদের হামলা
[ভালুকা ডট কম : ২২ মে]
ভালুকা উপজেলার গ্রীণ ভিলেজ নামে একটি স্বেচ্ছা সেবি সংগঠনের লোকজন পনাশাইল  বাজারের নিজস্ব অফিস থেকে বৃহস্পতিবার রাতে হাতদরিদ্র ও কর্মহীন মানুষকে ঈদ সামগ্রি বিতরণ করার সময় স্থানীয় সন্ত্রাসীরা হামলা করে এক মুক্তিযোদ্ধার সন্তানসহ তিনজনকে গুরুতর আহত করে।

সূত্রে জানাযায়, গ্রীণ ভিলেজ সংগঠনের সদস্যরা ঈদ সামগ্রি বিতরণ করার সময় স্থানীয় কিছু সন্ত্রাসী মফিজ উদ্দিন,রণি,আফাজ উদ্দিন,আশিক খান,অর্ণব ও শান্ত মিয়ার নেতৃত্বে লোহার রড,সাবল,লাঠি সুঠা নিয়ে হামলা করে নগদ টাকাসহ ঈদ সামগ্রি লুট করে নিয়ে যায়। এ সময় তাদের হামলায় দেলোয়ার হোসেন, কামরুল ইসলাম ও মুক্তিযোদ্ধার সন্তান সাদেক আহত হন। এ সময় রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। আহতদের মাঝে দেলোয়ার ও কামরুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ৬জনের নাম উল্লেখ করে দেলোয়ার হোসেন বাদী হয়ে ভালুকা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই