তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু

নওগাঁয় ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
নওগাঁয় তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু হয়েছে। রবিবার দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজন করে। উপজেলা চত্বর থেকে একটি শোভযাত্রা বের হয়। প্রধান অতিথি হিসেবে শোভাযাত্রার নেতৃত্ব দেন নওগাঁ-৫ (সদর) আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

পরে বেলুন ফেস্টুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন এবং মেলার স্টলগুলো ঘুরে দেখেন প্রধান অতিথি। এসময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) শওকত মেহেদী সেতু, উপজেলা কৃষি অফিসার মনিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে সদর উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মেলায় কৃষি প্রযুক্তির বিভিন্ন যন্ত্রাংশের প্রদর্শনি ও সরকারি বিভিন্ন দপ্তরে ২০ টি স্টল অংশ নিয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই