তারিখ : ৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লক্ষ্মীপুরে ১৮ দলীয় জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

লক্ষ্মীপুরে ১৮ দলীয় জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূর্নবহালের দাবীতে এবং দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও হত্যার প্রতিবাদে রবিবার সকাল ১০টায় ১৮ দলীয় জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহুনী ট্রাফিক চত্ত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

লক্ষ্মীপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাও. মফিজুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক সাহাব উদ্দিন সাবু। এসময় আরো বক্তব্য রাখেন, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী এ আর হাফিজ উল্যা, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন ভূইয়া, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এড. হাছিবুর রহমান হাছিব, শহর জামায়াতের আমির ফারুক হোসেন নুর নবী, কেন্দ্রীয় যুবদলের বন ও পরিবেশ বিষয় সম্পাদক শাহ মোহাম্মদ এমরান, নায়েবে আমির সর্দার সৈয়দ আহাম্মেদ, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক বিপ্লব, শহর ছাত্রশিবিরের সভাপতি আবদুল আউয়াল রাসেল, শহর সেক্রেটারী হারুন অর রশিদ, জেলা ছাত্রশিবিরের সভাপতি রেজাউল ইসলাম সুমন, জেলা সেক্রেটারী ফয়েজ আহাম্মদ সহ প্রমূখ।

বক্তারা বলেন, এ সরকার সৈরাচারী সরকার, এ সরকার অবৈধ, এ সরকার সর্বদলীয় মন্ত্রীসভার নামে নাটক শুরু করছে। এ সরকার জনগনের সাথে বনের পশুর মত আচরন করছে। গনতন্ত্র পরিপন্থি ক্ষমতার অপব্যবহার করছে। বার বার সংলাপের নামে তালবাহানা শুরু করছে। আওয়ামীলীগ সরকারের অধীনে কোন নির্বাচন করতে দেওয়া হবে না। ১৮ দলকে বাদ দিয়ে নির্বাচনের তফছিল যদি ঘোষনা করা হয় তা হলে কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী সারাদেশ কে অবরোধের মাধ্যমে যে যেখান থেকে দাঁড়িয়ে রাজপথে নেমে আসবে এবং অফিস আদালত দোকানপাট, স্কুল কলেজ অবরোধ করে রাখার নেতাকর্মীদের প্রতি উধার্ত্ত আহবান জানা। পরিশেষে আওয়ামীলীগের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করে সরকারের প্রতি নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূর্নবহালের দাবী জানান।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই