তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

ইয়ানুর রহমান {ভালুকা ডট কম} যশোর প্রতিনিধি

বেনাপোলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

২০ অক্টোবর ২০১৮ ১২.৫৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ অক্টোবর] যশোরের বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া বটতলা নামক স্থান থেকে শনিবার সকালে উদ্ধারকৃত গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আবু বাক্কার (৪০)। নিহত আবু বাক্কার বেনাপোলের দিঘিরপাড় গ্রামের নুর ইসলামের ছেলে। সে কুখ্যাত মাদক ব্যবসায়ী।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরের দিকে স্থানীয় কৃষকরা মাঠে কাজ করতে

বিস্তারিত...

যশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

১৬ অক্টোবর ২০১৮ ০৬.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর] যশোরে বন্দুকযুদ্ধে জাহিদ (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে উপজেলার মশুলগাতি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।পুলিশের দাবি, নিহত যুবক মাদক ব্যবসায়ী। দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন।

বিস্তারিত...

বেনাপোলে বাড়ির ছাদে গাঁজার বাগান,আটক ১

১৩ অক্টোবর ২০১৮ ০৬.৪৮ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর] যশোরের বেনাপোল সীমান্তে বসত বাড়িতে গাঁজার বাগানের সন্ধ্যান পেয়েছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন(র‌্যাব)-৬ সদস্যরা। এসময় গাঁজা গাছ উদ্ধার ও চাষের সাথে জড়িত মুজিবর রহমান বিশ্বাস(৪০) নামে এক জনকে আটক করেছে।শনিবার(১৩ অক্টোবর) রাত ৮ টায় বেনাপোল সীমান্তের পুটখালী গ্রামে এই গাঁজা চাষের সন্ধান পায় র‌্যাব সদস্যরা।

বিস্তারিত...

বেনাপোলে ২ পিস স্বর্ণের বারসহ যাত্রী আটক

০৮ অক্টোবর ২০১৮ ০৭.৩৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর] ভারতে পাচারের সময় বেনাপোল চেকপোস্ট থেকে সাইফুল ইসলাম রাজিব (৩০) নামে এক পাসপোর্টযাত্রীকে ২ টি স্বর্ণের বারসহ আটক করেছেন কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা।সোমবার দুপুরে ওই যাত্রীর ব্যাগ তল্লাশি করে এ স্বর্ণের বার পাওয়া যায়। আটককৃত রাজিব নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকার রাকিবুলের ছেলে।

বিস্তারিত...

ইাভারণে আইসিটি ভবনের উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত

০৭ অক্টোবর ২০১৮ ১২.০৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর] রবিবার সকাল ৯টার সময় নাভারন বারিপোতা আলমগীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন ও ফজিলাতুন্নেছা মহিলা কলেজের নব-নির্মিত আইসিটি ভবনের উদ্বোধন শেষে মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন একটি শিক্ষিত জাতি মানে একটি উন্নত রাষ্ট্র। কারণ শিক্ষিত জাতি কখনো পিছিয়ে পড়ে থাকেনা।

বিস্তারিত...

যশোরে ট্রেনে কেটে কলেজ ছাত্রের মৃত্যু

০৩ অক্টোবর ২০১৮ ০৭.৩৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর] যশোরে ট্রেনে কাটা পড়ে জসিম উদ্দিন (২৫) নামে এক মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের আরবপুর রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। তবে একটি সূত্র জানিয়েছে প্রেম ঘঠিত কারণে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। জসিম ঝিনাইদহ হরিণাকুন্ডু উপজেলার হামিরহাটি গ্রামের বদর উদ্দিনের ছেলে ও ক্যান্টনমেন্ট কলেজের ছাত্র।

বিস্তারিত...

বেনাপোল-পেট্রাপোল বন্দরের ধর্মঘট প্রত্যাহার

২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৮.৫৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর] ভারতের পেট্রাপোল বন্দর ব্যবসায়ীদের সাথে বেনাপোল বন্দর ব্যবসায়ীদের চলমান সমস্যা নিরসন হওয়ায় ধর্মঘট প্রত্যাহার হয়েছে। মঙ্গলবার বিকেলে দু’দেশের বন্দর ব্যবহারকারি ট্রাক শ্রমিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বেনাপোল বন্দরের পরিচালক ও বনগার পৌর মেয়রের উপস্থিতিতে অনুষ্ঠিত এক বৈঠকে আলোচনা ফলপ্রসু হওয়ায় টানা ৪দিন চলমান ধর্মঘটটি প্রত্যাহার করা হয়।

বিস্তারিত...

চোরাই মাইক্রোবাসসহ যশোরে ৪ জন আটক

২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৮.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর] চোরাই মাইক্রোবাস সহ যশোরে ৪ জনকে আটক করেছে র‌্যাব সদস্যরা। যশোর-ঝিনাইদহ সড়কের ধর্মতলা মোড় থেকে মঙ্গলবার দুপুরে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো, মাগুরা সদর উপজেলার ভায়নার মোড়স্থ গোরস্থান রোডের মৃত রতন আলীর ছেলে হাসানুজ্জামান (৩৮), মৃত আব্দুল আলীর ছেলে নাসির উদ্দিন ওরফে নয়ন (৩৭), শহরের পুলিশ লাইন দক্ষিণ

বিস্তারিত...

বেনাপোল সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক

২৩ সেপ্টেম্বর ২০১৮ ০৭.০৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর] অবৈধভাবে ভারতে থেকে বাংলাদেশে প্রবেশের সময় দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বিজিবি সদস্যরা। আটককৃতরা হলো-ভিটাস ইয়েন্না (৪১)ও ওলাতুন্দেদে টিমোথি (৩৩) রোববার সকালে পুটখালী গ্রামের ১৫৪ নম্বর আর পিলারের নিকট থেকে তাদেরকে আটক করে বিজিবি।এ সময় এদের কাছ থেকে নিজেদের ৩ টিসহ ৬ টি নাইজেরিয়ান পাসপোর্ট

বিস্তারিত...

যশোরে দুই ভাইয়ের গুলিবিদ্ধ লাশ দুই উপজেলায় উদ্ধার

১৬ সেপ্টেম্বর ২০১৮ ০৭.৪১ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর] যশোরের শার্শা ও কেশবপুরে গুলিবিদ্ধ দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা আপন দুই ভাই বলে নিশ্চিত করেছেন তাদের বড় ভাই সাইজুল কশারি। শার্শায় উদ্ধার লাশটি আইজুল কশারির ও কেশবপুরে গুলিবিদ্ধ মরদেহটি তার আরেক ভাই ফারুক কশারির বলে জানান তাদের বড় ভাই সাইজুল কশারি।শার্শা থানার ওসি হুমায়ুন কবির জানান, আজ সকালে

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৫৩৪ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই