তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ভাইকে বেঁধে রেখে বোনকে গণধর্ষণ

শার্শায় ভাইকে বেঁধে রেখে বোনকে গণধর্ষণ
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
শার্শার নাভারন-সাতক্ষীরা সড়কের উলাশী-কুচেমোড়া এলাকায় ভাইকে বেঁধে রেখে বোনকে ধর্ষণ করেছে ছিনতাইকারীরা। ধর্ষিতাকে আশঙ্খাজনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৮টার পর এ ধর্ষণের ঘটনা ঘটে।

শার্শা থানায় অভিযোগ সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কলারোয়া উপজেলার রামভদ্রপুর গ্রামের আলি হোসেন তার দুঃসর্ম্পকের এক বোনকে নিয়ে মোটর সাইকেল যোগে ( সিডি হাড্রেড মাগুরা ল- ১১- ০৪৮৩) বাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথে নাভারণ-সাতক্ষীরা সড়কের কুচেমোড়া নামক স্থানে পৌছালে ছিনতাইকারীরা পথরোধ করে। এ সময় ৭-৮জন ছিনতাইকারীরা মটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে চালক ও আরোহী মহিলাকে হাত-পা বেধে পার্শবর্তী মাঠে নিয়ে যায় এবং ভাইয়ের সামনেই তারা দুঃসর্ম্পকের বোনকে পালাক্রমে রাতভর ধর্ষন করে। বুধবার সকালে কুচেমোড়া গ্রামের কৃষকরা তাদের উদ্ধার করে শার্শার বাঁগআঁচড়া সাতমাইলের জোহরা ক্লিনিকে ভর্তি করে।

ধর্ষিতা জানায়, তাকে পালাক্রমে ধর্ষনের সময়  একে অপরের নাম ধরে ডাকছিল। জোহরা ক্লিনিকের চিকিৎসক হাবিবুর রহমান হাবিব ধর্ষনের ঘটনা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তার অবস্থার অবনতি ঘটলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ধর্ষিতার দুঃসর্ম্পকের ভাই আলি হোসেন বাদি হয়ে শার্শা থানায় একটি অভিযোগ করলে পুলিশ ধর্ষকদের আটক করতে অভিযান অব্যাহত রেখেছে। এদিকে এলাকাবাসী জানান, উলাশী-কুচেমোড়া নামক স্থানে প্রায় ছিনতাইয়ের ঘটনা ঘটলেও প্রশাসনের কোন নজরদারি নেই। এ ধরনের ঘটনা এর আগে এখানে বহুবার ঘটেছে বলে তারা জানায়। শার্শা থানা পুলিশের ওসি (তদন্ত) জানান, অভিযোগ পেয়েই আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই