তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাষ্ট্রপতি যশোরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করলেন

রাষ্ট্রপতি যশোরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করলেন
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সোমবার বিকেলে যশোরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আমি নিজেই মুক্তিযোদ্ধা হয়ে মুক্তিযোদ্ধাদের কল্যাণে নির্মিত এরকম একটি কমপ্লেক্সের উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত।রাষ্ট্রপতি আরো বলেন, একাত্তরে প্রথম শত্রুমুক্ত হয় যশোর জেলা। এ জেলার সকল শ্রেণী-পেশার মানুষকে আমি অভিনন্দন জানাই।

বিকেল ৩টায় যশোর কালেক্টরেট ও এসপি অফিসের মধ্যকার স্থানে নবনির্মিত এ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করেন রাষ্ট্রপতি। পরে দেশ ও জনগণের সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। এ সময় সেখানে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যশোর-২ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম, জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, পুলিশ সুপার আনিসুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডের কমান্ডার রাজেক আহমেদসহ বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডাররা উপস্থিত ছিলেন।

সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণের উদ্যোগ নেয় বর্তমান সরকার। এই প্রকল্পের আওতায় এক কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে নির্মিত হয়েছে যশোর জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন।মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় যশোর সেনানিবাসে সেনাবাহিনীর সিগন্যাল কোরের অধিনায়ক সম্মেলন ও কোর পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেবেন রাষ্ট্রপতি। অনুষ্ঠান শেষে দুপুরে তিনি ঢাকা ফিরে যাবেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই