তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার ওসমান গণি হত্যা মামলায় দু’জনের নামে সিআইডির পুনঃচার্জশিট

শার্শার ওসমান গণি হত্যা মামলায় দু’জনের নামে সিআইডির পুনঃচার্জশিট
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
যশোরের শার্শার শ্যামলাগাছি পোতাপাড়া গ্রামের ওসমান গণি হত্যা মামলায় দুইজনকে অভিযুক্ত করে পুনঃচার্জশিট দিয়েছে সিআইডি পুলিশ। একইসাথে অপর দু’ আসামিকে অব্যহতির সুপারিশ করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা রোববার আদালতে এ চার্জশিট দাখিল করেন। অভিযুক্তরা হলো ওই গ্রামের আজগর আলীর ছেলে শিবলু ও টিক্কার ছেলে বাবলা।

মামলার বিবরণে জানা যায়, আসামিরা ওসমান গণির কাছে একলাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। ২০১৪ সালের ৭ ফেব্র“য়ারি বিকেলে আসামিরা শার্শা বাজারের গোলদার ট্রেডার্সের সামনে ওসমান গণিকে ডেকে চাঁদার টাকা দিতে বলে। ওসমান টাকা দিতে অস্বীকার করায় তারা তাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাই গোলাম মোস্তফা চারজনকে আসামি করে হত্যা মামলা করেন।

মামলাটি প্রথমে থানা পুলিশ তদন্ত করে ওই বছর ২সেপ্টেম্বর দুইজনকে অভিযুক্ত ও অপর দু’জনকে অব্যাহতির সুপারিশ করে আদালতে চার্জশিট দেয়। মামলার বাদী এ চার্জশিটের বিরুদ্ধে নারাজী পিটিশন দাখিল করেন। আদালত তার আবেদন আমলে নিয়ে মামলাটি সিআইডি পুলিশকে পুনঃ তদন্তের নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার শহিদুল ইসলাম জানান, আসামি শিবলু ও বাবলার বিরুদ্ধে হত্যায় জড়িত থাকার প্রমাণ পান। এরপর তিনি এ চার্জশিট দাখিল করেন। এছাড়া অপর আসামি আজগর আলী ও টিক্কার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের অব্যহতির আবেদন করেছেন তদন্তকারী কর্মকর্তা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই