তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল থেকে দুরপাল্লার যাত্রীবাহী পরিবহন চলাচল বন্ধ

বেনাপোল থেকে দুরপাল্লার যাত্রীবাহী পরিবহন চলাচল বন্ধ,আটকা পড়েছে ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রীরা
[ভালুকা ডট কম : ২০ মে]
ডাকাতির ঘটনায় পরিবহন শ্রমিক আটকের প্রতিবাদে মঙ্গলবার রাত থেকে বেনাপোল হতে দুরপাল্লার সকল যাত্রীবাহী পরিবহন চলাচল বন্ধ রয়েছে। পরিবহন বন্ধ থাকার কারনে ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রীরা আটকা পড়েছে বেনাপোলে।

সোহাগ পরিবহনের ম্যানেজার সহিদুল ইসলাম জানান, সোমবার রাতে সোহাগ পরিবহনের একটি এসি বাস ঢাকা থেকে ছেড়ে ফেরি পার হয়ে মাইসকান্দি নামক স্থানে আসলে যাত্রীবেশে বাসের ভিতর থাকা ৭/৮ জনের ডাকাতের একটি দল অস্ত্রের মুখে ড্রাইভার আয়নালকে জিম্মি করে বাসের যাত্রীদের কাছ থেকে স্বর্নালংকার ও টাকা সহ সবকিছু লুট করে নিয়ে যায়। মঙ্গল  সকাল ৬ টার দিকে ড্রাইভার গাড়ী নিয়ে মধুখালী থানায় জিডি করতে গেলে সেখানে কর্তব্যরত পুলিশ উল্টো ড্রাইভার আয়নালসহ, হেলপার,  সুপারভাইজার ও এক চেকারকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে।

এরই প্রতিবাদে বাস চলাচল বন্ধ করা হয়েছে। বেনাপোল হানিফ পরিবহনের যাত্রী ঢাকার মিরপুরের বাসিন্দা শেখ আলী হোসেন জানান, হঠাৎ করে পরিবহন  বন্ধ হওয়ায় আমরা কয়েক শ” যাত্রীরা রাতভর বিভিন্ন পরিবহন কাউন্টারে আশ্রয় নিয়েছি।

যশোর জেলা বাস, মিনিবাস ,ট্রাক লরি অনার্স মালিক শ্রমিক সম্বয় কমিটির সেক্রেটারী পবিত্র কাপুড়িয়া জানান, সোহাগ পরিবহনে ডাকাতির সাথে বাসের ষ্টাফ জড়িত থাকতে পারে না। তাদেরকে বিনা দোষে আটক করা হয়েছে। ড্রাইভার, হেলপার, সুপারভাইজার ও চেকারকে না ছাড়া পর্যন্ত দুর পাল্লার সকল ধরনের যাত্রীবাহী পরিবহন চলাচল বন্ধ থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই