তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় নবজাতক উদ্ধার

শার্শায় নবজাতক উদ্ধার
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
যশোরের শার্শার বাগআঁচড়া বাজার থেকে একটি নবজাতক উদ্ধার হয়েছে। শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার বাগআঁচড়া বাজারের আব্দুল ওদুতের বাড়ির সিঁড়ির নিচ থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়। স্থানীয়দের সেবায় নবজাতকটি সুস্থ আছে।

স্থানীয়রা জানান, আহসান হাবিব নামে এক ব্যক্তি ওই সড়ক দিয়ে বাড়ি ফেরার পথে দেখতে পান আব্দুল ওদুতের বাড়ির সিঁড়ির নিচে একটি নবজাতক কাঁদছে। এ সময় তিনি আশপাশে খোঁজ করে নবজাতকটির কোনো অভিভাবক না পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের হেফাজতে রাখেন।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াজ কবির বকুল জানান, ধারণা করা হচ্ছে, মেয়ে হওয়ায় নবজাতকটিকে তার স্বজনরা ফেলে রেখে গেছে। নবজাতকটির বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত আপাতত আহসান হাবিবের কাছে থাকবে বলেও জানান তিনি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই