তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ডট কম এর পাঠকদের প্রতি দৃষ্টি আকর্ষণ

ভালুকা ডট কম এর পাঠকদের প্রতি দৃষ্টি আকর্ষণ
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
ভালুকা মাল্টিমিডিয়া নেটওয়ার্কের ভালুকার বহুল প্রচারিত ভালুকার প্রথম অনলাইন পত্রিকা “ভালুকা ডট কম” এর সকল পাঠক, বিজ্ঞাপণদাতা ও শুভানুধ্যায়ীদের দৃষ্টি আকর্ষণ করে যথাযথ সম্মানপূর্বক জানানো যাচ্ছে যে, ভালুকা ডট কম পত্রিকার পরিচালনা পরিষদ চিফ রিপোটার্স আসাদুজ্জামান সুমনকে ভালুকা ডট কম পত্রিকায় সংবাদ প্রেরণসহ এই পত্রিকার সকল কার্যক্রম থেকে চুড়ান্তভাবে অব্যাহতি দিয়েছে।

বিভিন্ন সংবাদ মাধ্যমে সুমনকে নিয়ে নেতিবাচক সংবাদ প্রকাশসহ ভালুকা ডট কম কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) বিভিন্ন ধরণের বাজে মন্তব্য ও কুটক্তিমূলকমূলক কথাবার্তা বলায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

তাই বিজ্ঞপ্তি প্রকাশের দিন থেকে আসাদুজ্জামান সুমনের সাথে ভালুকা ডট কম এর কোন সম্পৃক্ততা রইল না। যদি উল্লেখিত নামের ব্যক্তির সাথে ভালুকা ডট কম পত্রিকায় সংবাদ প্রকাশ বা অন্য কোন ধরণের কথাবার্তা করে থাকেন, তবে তা নিজ দায়িত্বে করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নোটিশ বোর্ড বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই