তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জয়-বাংলা স্লোগান দিতে যাদের লজ্জা লাগে তারা স্বাধীনতা বিরোধী-নাজিম উদ্দিন

জয়-বাংলা স্লোগান দিতে যাদের লজ্জা লাগে তারা স্বাধীনতা বিরোধী-বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি
[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর]
১৯৭১ সনে মহান মুক্তিযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙ্গালী জাতি ‘জয় বাংলা’ ধ্বনিতে উজ্জীবিত হয়ে ঐক্যবদ্ধভাবে রক্তক্ষয়ী সংগ্রামের মাধ্যমে দেশকে পাকহানাদার বাহিনীর কাছ থেকে মুক্ত করেছিল। কিন্তু আজও এই স্বাধীন দেশে অনেকেই জয় বাংলা স্লোগান মুখে উচ্চারণ করতে লজ্জাবোধ করেন। এরা স্বাধীনতার বিপক্ষের শক্তি। তাই এসব স্বাধীনতা বিরোধী লোকজনের সাথে কোন সম্পর্ক রাখা ঠিক নয়।

এদের সাথে আপনারা কোন আত্নীয়তার বন্ধনে আবদ্ধ হবেন না। এভাবে সামাজিকভাবে বয়কটের মাধ্যমে এদেশের স্বাধীনতার বিপক্ষের লোকজনের বিরুদ্ধে  সকলকে সোচ্চার হয়ে প্রতিবাদ জানাতে হবে। মহান বিজয় দিবসে গৌরীপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি স্থানীয় মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সদস্যদের প্রতি এ আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার মর্জিনা আক্তারের সভাপতিত্বে এবং পিআইও মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক বিধূ ভূষণ দাস, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন আহাম্মদ, বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক, গিয়াস উদ্দিন প্রমুখ। পরে স্থানীয় মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই