তারিখ : ০৯ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় পিস্তল ম্যাগাজিনসহ হাফ ডজন মামলার আসামি আটক

যশোরের শার্শায় পিস্তল ম্যাগাজিনসহ হাফ ডজন মামলার আসামি আটক
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
যশোরের শার্শা সদরের ত্রাস আরিকুলকে বিদেশি পিস্তল ও একটি ম্যাজিন সহ গোয়েন্দা ডৈবি) পুলিশ আটক করেছে। আটককৃত আরিকুলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড সহ চাদাবাজির অসংখ্য অভিযোগ রয়েছে।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুরাদ হোসেন জানান, মঙ্গলবার গভির রাতে উপজেলার চটকাপোতা গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক আরিকুল ইসলাম (২৩) ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

এসআই মুরাদ হোসেন বলেন, আরিকুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আরিকুল বাড়িতে অবস্থান করছে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তাল ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয় বলে এ পুলিশ কর্মকর্তা জানান।অস্ত্র আইনের মামলায় আরিফুলকে বুধবার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই