তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্বাস্থ্য প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অবঃ) মুজিবের মৃত্যুবার্ষিকী পালিত

গৌরীপুরে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অবঃ) মুজিবের মৃত্যুবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০২ মে]
সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী, এমপি, আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকিরের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বুধবার (২ মে) গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।কর্মসূচীর মধ্যে ছিল মরহুমের কবর জিয়ারত, স্মরণসভা ও দোয়া-মাহফিল।

ওইদিন বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাসের সঞ্চালনায় আয়োজিত স্মরণসভায় বক্তব্য দেন প্রবীন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সত্যেন্দ্র দাস, অধ্যক্ষ রহুল আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক এড. জসীম উদ্দিন আহাম্মদ, কৃষি বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক গোবিন্দ বনিক, ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ.এম খায়রুল বাসার, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন, সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহি দাস আচার্য্য, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, আওয়ামীলীগ নেতা আব্দুল হেলিম, মোশারফ হোসেন, উপজেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক আহসান উল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল রানা প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই