তারিখ : ১৫ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আওয়ামীলীগ নেতার আত্মহত্যা

গৌরীপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আওয়ামীলীগ নেতার আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১৬ মে]
ঋনের চাপে মানসিক ভারসাম্য হারিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন পরিমল মোদক (৬০) নামে এক আওয়ামীলীগ নেতা। বুধবার (১৬ মে) বেলা পৌনে ১১ টার দিকে ময়মনসিংহের গৌরীপুরে শ্যামগঞ্জ বাজার রেলক্রসিং এলাকায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। শ্যামগঞ্জ এলাকার বাসিন্দা নিহত পরিমল মোদক এ উপজেলার মইলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ছিলেন।

স্থানীয় লোকজন ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে ঋণগ্রস্থ পরিমল মোদক পাওনাদারের দেনা পরিশোধ করতে না পারায় সম্প্রতি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। ঘটনারদিন বেলা পৌনে ১১ টার দিকে তিনি উল্লেখিত স্থানে শ্যামগঞ্জ স্টেশন থেকে ছেড়ে আসা ঝারিয়াগামী বলাকা কমিউটার এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিলে তার দু’পা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত পরিমল মোদকের অন্তোষ্ঠিক্রিয়া ওইদিন বিকেলে শ্যামগঞ্জ শ্মশানে সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই