তারিখ : ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী

গৌরীপুরে সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
সাংবাদিকদের উপর হামলা ও গণমাধ্যমের ওপর বিধিনিষেধের প্রতিবাদে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা সাংবাদিক ঐক্য ফোরামের উদ্যোগে ঘন্টাব্যাপি বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী পালন করেছে সাংবাদিকরা।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুর ১২টায় হারুন পার্ক সংলগ্ন জনতা ব্যাংকের সামনে আয়োজিত কর্মসুচীতে বক্তব্য রাখেন সাংবাদিক ঐক্য ফোরামের গৌরীপুর উপজেলার সভাপতি দৈনিক ইনকিলাবের বেগ ফারুক আহম্মদ, সাধারণ সম্পাদক জি-নিউজের মো: ফারুক আহম্মেদ, সাপ্তাহিক রাজগৌরীপুরের উপদেষ্ঠা সম্পাদক  আজম জহিরুল ইসলাম, দৈনিক যায়যায়দিনের কমল সরকার, দৈনিক ডেসটিনির প্রতিনিধি আনোয়ার হোসেন শাহীন, দৈনিক নয়া দিগন্তের মো: সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, দৈনিক আমাদের সময়ের মশিউর রহমান কাউসার, দৈনিক স্বজনের আলী হায়দার রবিন, দৈনিক খবরের শামীম খান, সাংবাদিক কাজী আব্দুল মোনায়েন, রাজ গৌরীপুরের মো: হুমায়ুন কবির, দৈনিক আজকের বাংলাদেশের মজিবুর রহমান, দৈনিক সবুজের আরিফ আহম্মেদ, মহসিন মাহমুদ, দৈনিক সকালের সময়ের আব্দুল কাদির, দৈনিক দিনকালের কাজী আব্দুল্লাহ আল আমিন, দৈনিক শ্বাশত বাংলার শাহজাহান কবির হিরা, জনতার কন্ঠস্বর জহিরুল হুদা,  দৈনিক তৃতীয়মাত্রায়ার শাহজাহান কবির প্রমুখ। সবাবেশে বক্তারা অবিলম্বে হামলাকারিদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই