তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শ্রী শ্রী রাধা রানীর অষ্টমী ব্রত পালিত

গৌরীপুরে শ্রী শ্রী রাধা রানীর অষ্টমী ব্রত পালিত
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌর শহরে শ্রী শ্রী রাধা রানীর জন্মাষ্টমী উপলক্ষে তিনদিন ব্যাপী পুরহীত পাড়ার শ্রী শ্রী রাধা গোপিনাথ জিউর মন্দিরে শ্রীমদ্ভভাগবত পাঠ ও হরিরাম সংকীর্তনের আয়োজন করা হয়।

এ উপলক্ষে নরোত্তম সংঘের উদ্যোগে (১৭ সেপ্টেম্বর) সোমবার সকালে হরি নাম সংকীর্তন করে শত শত রাধা ভক্ত নারী-পুরুষ শহরে বর্ণাঢ্য শোভা যাত্রা বের করে রাধাস্নানের জন্য ৭ পুকুরের জল সংগ্রহ করে। এছাড়া রাধা অষ্টমী উপলক্ষে ১৬ সেপ্টেম্বর (রবিবার ) রাতে উপজেলার শ্রী শ্রী রাধা গোপিনাথ জিউর মন্দিরে শুভ অধিবাস শেষে শ্রীমদ্ভভাগবত পাঠ ও সোমবার সকাল থেকে উদয়াস্থ পর্যন্ত হরিনাম সংকীর্তন এবং পরে ভক্তদের মাঝে অনুকল্প প্রসাদ বিতরণ করা হয়।

শ্রী শ্রী রাধা গোপিনাথ জিউর মন্দিরের সেবক পরম বৈষ্ণব শ্রী অভিরাম দাস অলক জানিয়েছেন প্রতিবছর  ময়মনসিংহ জেলার উত্তর জনপদে একমাত্র গৌরীপুরেই শ্রী শ্রী রাধা অষ্টমী ব্রত আনুষ্ঠানিকভাবে পালিত হয়ে থাকে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই