তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ঐতিহ্যবাহী লাঠিখেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত

গৌরীপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠিখেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নে শাহগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ও কলেজ মাঠে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে এ উপজেলার অচিন্তপুরের খান্দার, বোকাইনগরের মানিকদী ও ময়মনসিংহ সদর উপজেলার চরনিলক্ষীয়া গ্রামের ৩টি দল অংশগ্রহন করে। এ লাঠি খেলায় বোকাইনগরের মানিকদীর দলকে পরাজিত করে বিজয়ী হয় অচিন্তপুরের খান্দার গ্রামের দল।

স্থানীয় শত শত মানুষ আনন্দ মুখর পরিবেশে মাঠে উপস্থিত হয়ে উক্ত লাঠি খেলা উপভোগ করেন। লাঠি খেলা প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, শাহগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুশ শাকুর, অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, সহনাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহি দাস আচার্য্য, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন, লালখান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মঞ্জুরুল হক, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

এ প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার। খেলা শেষে বিজয়ী দলকে একটি ২৪ ইঞ্চি রঙ্গীন এলইডি  টিভি পুরস্কার দেয়া হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই