তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩ আসনে হিরণের মনোনয়ন বাতিলে

ময়মনসিংহ-৩ আসনে হিরণের মনোনয়ন বাতিলে,বিএনপি’র নেতা-কর্মীদের মাঝে হতাশা
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বিএনপি’র মনোনীত প্রার্থী আহাম্মদ তায়েবুর রহমান হিরণের মনোনয়নপত্র বাতিলের খবরে গৌরীপুরে বিএনপি’র নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে হতাশা বিরাজ করছে। রোববার (২ ডিসেম্বর) ময়মনসিংহ জেলা রিটার্নিং অফিসার কার্যালয়ে যাচাই-বাছাই শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণের মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করা হয়েছে।

ময়মনসিংহ-৩ আসনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করে জানান, পদত্যাগপত্রটি স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক অনুমোদন না হওয়ায় আহাম্মদ তায়েবুর রহমানের মনোনয়নপত্র বাতিল বলে গণ্য হয়েছে। এর আগে বুধবার (২৮ নভেম্বর) ময়মনসিংহ-৩ আসনের সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়ে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব বরাবরে পদত্যাগপত্র জমা দেন তায়েবুর রহমান। এ পদত্যাগপত্রটি যথারীতি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবরে প্রেরন করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে পদত্যাগপত্র অনুমোদন না হওয়ায় যাচাই-বাছাইয়ে মনোনয়নপত্র বাতিলের ঘটনায় এ আসনের বিএনপি’র নেতা-কর্মী, সমর্থক ও হিরণ অনুসারীদের মাঝে চরম হতাশা বিরাজ করছে।হিরণের ছোট ভাই ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ সাংবাদিকদের জানান, তার ভাইয়ের প্রার্থীতা বহালের জন্য আপিলের প্রস্তুতি নেয়া হচ্ছে।

প্রসঙ্গত আহাম্মদ তায়েবুর হিরণ ২০১৪ সনে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনের জন্য  পদত্যাগপত্র জমা দেন তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই