তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩ আসনে ৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

ময়মনসিংহ-৩ আসনে ৭ জনের মনোনয়নপত্র বৈধ ও ১০ জনের বাতিল ঘোষণা
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
ময়মনসিংহ জেলা রিটার্নিং অফিসার কার্যালয়ে রোববার (২ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মসিংহ-৩ (গৌরীপুর) আসনের ১৭ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

ময়মনসিংহ-৩ আসনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করে জানান, এ আসনে আ.লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ব্যতিত বাকী ৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। বিএনপি’র মনোনীত ৩ জন প্রার্থীর মাঝে ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন ও ডা. আব্দুস সেলিমের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয় এবং উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমানের পদত্যাগপত্র গ্রহন না হওয়ায় তাঁর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এছাড়া যাঁদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তাঁরা হলেন- জাকের পার্টির গোলাম মোহাম্মদ, তরিকত ফেডারেশনের প্রাণেশ পন্ডিত, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির হারুন আল বারী ও ইসলামী আন্দোলনের আয়ূব আলী। এর আগে বুধবার (২৮ নভেম্বর) এ আসনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন মোট ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

আ.লীগের প্রার্থীদের মাঝে যাঁদের মনোনয়নপত্র বাতিল হয়েছে তাঁরা হলেন- ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অধ্যাপক ডা. মতিউর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, জেলা আওয়ামীলীগের সদস্য নাজনীন আলম, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ খান সেলভী ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ভি.পি বাবুল। এছাড়া ন্যাপের মোঃ আব্দুল মতিন মাষ্টারের মনোনয়নপত্র বাতিল হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই