তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩,নৌকার গণসংযোগ-প্রচারনায় ব্যস্ত নেতা-কর্মীরা

ময়মনসিংহ-৩ আসনে নৌকার পক্ষে গণসংযোগ-প্রচারনায় ব্যস্ত নেতা-কর্মীরা
[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে নৌকাকে বিজয়ী করতে একাট্রা হয়ে মাঠে নেমেছে উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। বর্তমানে তাঁরা গ্রাম-গঞ্জে পাড়ায় পাড়ায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট প্রার্থনা ও গণসংযোগ করে আসছেন। এছাড়াও বিভিন্ন স্থানে চলছে পথসভা ও মিটিং-মিছিল। এদিকে এ আসনের নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ ও ভোট প্রার্থনা করে এলাকায় প্রতিদিন ব্যস্ত সময় পার করছেন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল জানান, এ আসনে নৌকার পক্ষে দলীয় নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ। নৌকাকে বিজয়ী করতে নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য এরই মধ্যে একটি স্টিয়ারিং কমিটি গঠন করা হয়েছে। তিনি আরো জানান, এ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন ১৬ জন। তাঁদের মাঝে দলীয় একক প্রার্থী হিসেবে পুনরায় মনোনয়ন পান প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। এ আসনটি আওয়ামীলীগের দখলে রাখতে পুনরায় নৌকাকে বিজয়ী করতে নিজেদের মাঝে সকল ভেদা-ভেদ ভুলে একট্রা হয়ে মাঠে নেমেছেন দলের নেতা-কর্মীরা।

এরই মধ্যে মাঠে নেমেছেন দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হওয়া  উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. আবুল কালাম মুহম্মদ আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ রহুল আমিন, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অধ্যাপক ডা. মতিউর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান অণু, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, জেলা আওয়ামীলীগ সদস্য নাজনীন আলম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ খান সেলভী, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা ভি.পি বাবুল. উপজেলা আ.লীগের মহিলা বিষয়ক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, চলচ্চিত্র অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ও কেন্দ্রিয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি।

উল্লেখ নৌকার পক্ষে এ উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নে প্রতিদিন চলছে প্রচারনা ও ভোটারদের সাথে গণসংযোগ। এছাড়া পোস্টার, মাইকিং, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে চলছে নৌকার প্রচারনা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই