তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খায়রুল একমাসের সম্মানী ভাতা দিলেন জেলা পরিষদ ফান্ডে

খায়রুল বাশার একমাসের সম্মানী ভাতা জেলা পরিষদ ফান্ডে দিলেন
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল রাসার করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় তার এক মাসের প্রাপ্ত সম্মানী  ভাতা জেলা পরিষদ ফান্ডে দেওয়ার ঘোষণা দিয়েছেন । ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল বাসার বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে নিজের ফেসবুক ওয়ালে দেওয়া এক স্ট্যাটাসে এ ঘোষণা দেন। একই সঙ্গে তিনি এই সংকট মোকাবিলায় অন্যান্য জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহ্বান জানান।এর আগে করোনা ভাইরাস পরিস্থিতিতে জেলা পরিষদ সদস্য বাসার তার বাড়ির ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করে দেন।

জানা গেছে, জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসারের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের কৃষ্টপুরে। দেশে করোনাভাইরাস আতঙ্ক শুরু হলে  (১২ মার্চ )করোনা প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ‘বঙ্গবন্ধুর শতবর্ষ উদযাপন কমিটিরথ ব্যানারে গৌরীপুরে এক মাসব্যাপী কর্মসূচি শুরু করেন জেলা পরিষদ সদস্য খায়রুল বাসার।এরপর গৌরীপুরের শহর থেকে প্রত্যন্ত অঞ্চলে পথসভা, লিফলেট বিতরণ, সচেতনমূলক মাইকিং, স্কুল শিক্ষার্থীদের নিয়ে সেমিনারসহ বিভিন্ন কর্মসূচি করে করোনাভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতামূলক কার্যক্রম শুরু করে সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

সম্প্রতি দেশে করোনাভাইরাসের রোগী শনাক্তের পর উদ্ভূত পরিস্থিতিতে দ্রব্যমূল্যের দাম বেড়ে গেলে মঙ্গলবার (২৪ মার্চ) জেলা পরিষদ সদস্য বাসার গৌরীপুর শহরে নিজ বাসার ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে দেন।সর্বশেষ বৃহস্পতিবার রাতে বাসার নিজের ব্যক্তিগত ফেসবুক ওয়ালে জেলা পরিষদ থেকে প্রাপ্ত সম্মানী  ভাতা করোনাভাইরাস সংকট মোকাবিলায় দান করার ঘোষণা  দিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই