তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর সরকারী কলেজের সাবেক অধ্যাপক আর নেই

গৌরীপুর সরকারী কলেজের সাবেক অধ্যাপক কাজী এম এ মোনায়েম আর নেই
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের মধ্যমতরফ (ছয়গন্ডা) এলাকার বাসিন্দা গৌরীপুর সরকারী কলেজের বাংলা বিভাগের (অবঃ) অধ্যাপক, হাজী কাসেম আলী কলেজের সাবেক অধ্যক্ষ, ময়মনসিংহ আনন্দ মোহন সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, ময়মনসিংহ কমার্স কলেজের সাবেক অধ্যক্ষ, গৌরীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক সংবাদ পত্রিকার গৌরীপুর উপজেলার সাবেক নিজস্ব সংবাদদাতা, গৌরীপুরের ইতিহাস ঐতিহ্য কিংবদন্তি বইয়ের লেখক,সাবেক ছাত্র ইউনিয়ন নেতা, বিশিষ্ট কলামিষ্ট কাজী এম এ মোনায়েম (৭০) শুক্রবার (২৪ এপ্রিল) দুপুর ১২টায় নিজ বাসায় ইন্তেকাল করেছেন ইন্না-------রাজিউন।

তিনি দীর্ঘদিন যাবত ডায়েবেটিকস রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি  স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার ১ ছেলে কাজী আতিকুল হক রাহাত বাংলাদেশ সেনাবাহিনীর মেজর। বর্তমানে তিনি শান্তিমিশনে কঙ্গোতে রয়েছেন। বিকাল সাড়ে ৫টায় মরহুমের গ্রামের বাড়ী উপজেলার বোকাইনগর ইউনিয়নের কাজী পাড়ায় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

অধ্যাপক মোনায়েম স্যারের মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এমপি,গৌরীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান,গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম হবি, জেলা পরিষদ সদস্য এ এইচ এম খায়রুল বাসার, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সহ-সভাপতি আলী হায়দার রবিন,অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান, সাবেক সভাপতি ম,নুরুল ইসলাম,এডঃ জসিম উদ্দিন আহমেদ, কমল সরকার, বেগ ফারুক আহম্মেদ, ইকবাল হোসেন জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, মোঃ রইছ উদ্দিন, আবু কাউছার চৌধুরী রন্টি, প্রেসক্লাব সদস্য সাংবাদিক আজম জহিরুল ইসলাম, সুপ্রিয় ধর বাচ্চু, তিলক রায়, কাজী আব্দুল্লাহ আল-আমিন, সাজ্জাতুল ইসলাম, হুমায়ুন কবির, মোঃ কামরুজ্জামান ইউসুফ, শফিকুল ইসলাম স্বপন, সাদেকুর রহমান সেলিম, সুজিত কুমার দাস প্রমুখ গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই