তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষা অফিসার ও গার্মেন্টস কর্মীর করোনা সনাক্ত

গৌরীপুরে সহকারী শিক্ষা অফিসার ও এক গার্মেন্টস কর্মীর করোনা সনাক্ত
[ভালুকা ডট কম : ২৯ মে]
ময়মনসিংহের গৌরীপুরে গাজীপুর ফেরত গার্মেন্টসকর্মী ও নেত্রকোনা জেলায় কর্মরত গৌরীপুরের একজন সহকারী শিক্ষা অফিসারের করোনা সনাক্ত। বিষয়টি শুক্রবার (২৯ মে) নিশ্চিত করেন উপজেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব, গৌরীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ রবিউল ইসলাম।

তিনি জানান, গাজীপুর জেলায় কর্মরত গার্মেন্টকর্মী বৃহস্পতিবার জ্বর, বুকে ব্যাথা নিয়ে ময়মনসিংহ এসকে হাসপাতালে নমুনা দেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় জানা যায়, ওই গার্মেন্ট কর্মী করোনা পজেটিভ। তার বাড়ী উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরঘোড়ামারা গ্রামে। তিনি এখন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তার স্বামীও গাজীপুরের রিক্সাচালক। তবে তার নমুনা নেগেটিভ এসেছে।

এদিকে নেত্রকোনা জেলায় কর্মরত গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের একজন সহকারী শিক্ষা অফিসারের করোনা ভাইরাস পজেটিভ এসেছে। তিনি কর্মরত এলাকায় আইসোলেশনে আছেন। ডাঃ রবিউল ইসলাম জানান, তার পরিবারের ২জনসহ শুক্রবার আরো ১৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সংগৃহিত নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার ২৮ মে পর্যন্ত গৌরীপুর উপজেলায় ১৬৭জনের নমুনা রেজাল্ট নেগেটিভ এসেছে। তিনি আরো বলেন এ উপজেলায় আমাদের সংগৃহিত নমুনায় এখন পর্যন্ত কারো করোনা পজেটিভ আসেনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই